না‘গঞ্জ সদর উপজেলায় পোনা মাছ অবমুক্ত করলেন ইউএনও হোসনে আরা বেগম

 

জাহাঙ্গীর হোসেন(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ সদর উপজেলায় ২০১৮-১৯ অর্থ বছরের রাজস্ব খাতের আওতায় বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ৩টি প্রাতিষ্ঠানিক জলাশয় ও ১টি প্রাবনভূমিতে প্রায় ৩৪০ কেজি কার্প জাতীয় পোনা মাছ অবমুক্ত করা হয়।

তন্মধ্যে কাশিপুর ইউনিয়নের নরসিংপুর প্লাবন ভূমিতে ২২৮.৯৮ কেজি, সরকারি আশ্রয় কেন্দ্রের (ভবঘুরে) পুকুরে ৪০ কেজি এবং মুসলিম নগর এতিম খানার পুকুরে ২০ কজি সবল ও সুস্থ জীবিত মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

এ কর্মসুচীর আওতায় বৃহস্পতি বার সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার পুকুরে ৫০ কেজি মাছের পোনা অবমুক্তের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বেগম।

পোনা অবমুক্ত উদ্বোধনী অনূষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা মৎস্য দপ্তরের সিনিয়র সহকারি পরিচালক তানমী শাহরীন, সহকারি পরিচালক শাহরিয়ার সালমা, সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মামুন অর রশীদ চৌধুরী, সদর উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হুদা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিয়া ফিরোজ আহমদ খাঁন ও উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল গাফ্ফারসহ সদর উপজেলা মৎস্য কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগণ।