সিটি গ্রুপের দ্বিতীয় তলা থেকে পড়ে গিয়ে দুই শ্রমিক নিহত

রূপগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  রূপগঞ্জে সিটি গ্রুপের ওয়্যারিংয়ের কাজ করার সময় ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে গিয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, জুয়েল (২৬) ও তুষার (২৭)।

ঢামেক পুলিশ ফাড়িঁর ইনচার্জ বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জের সিটি গ্রুপের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় ওয়্যারিংয়ের কাজ করছিলো কয়েকজন শ্রমিক। এসময় দ্বিতীয় তলা থেকে পড়ে যায় শ্রমিক তুষার ও জুয়েল। পরে অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে দুপুর পৌনে ১২টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই জনকেই মৃত ষোষণা করেন। দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সিটি গ্রুপের দুই শ্রমিক নিহত হয়েছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়িঁ থেকে জানানো হয়েছে। খোঁজ নেওয়ার জন্য সিটি গ্রুপে পুলিশ পাঠানো হয়েছে।