চঞ্চলের জন্মদিনে ঘোষণা, দেবীর মুক্তি ৭ সেপ্টেম্বর

 বিনোদন ডেস্ক,আজকের নারায়নগঞ্জ:   অপেক্ষা ছিল গত কাল থেকেই । জয়া আহসান তার নিজের পোস্টে জানিয়েছিলেন ইতিমধ্যে নেটিজেন এবং সিনেমা দর্শকদের মধ্যে আগ্রহ সৃষ্টি করা ‘দেবী’র নতুন তথ্য শুক্রবার সকাল ১১টায় উন্মুক্ত হবে। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে। জানাবেন ‘আয়নাবাজি’, ‘মনপুরা’, ‘টেলিভিশন’ খ্যাত চঞ্চল চৌধুরী।

শুক্রবার সকালে চঞ্চল চৌধুরী জানিয়েছেন ঈদের পর ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অনম বিশ্বাসের পরিচালনায় বহুল প্রতীক্ষিত ছবি ‘দেবী’।

ভিডিও বার্তায় রবীন্দ্র সংগীত ‘ক্লান্তি আমার ক্ষমা করো প্রভু’ গান দিয়ে শুরু করেন। নিজের জন্মদিনে পাওয়া সবার শুভেচ্ছা প্রাপ্তিতে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে চঞ্চল চৌধুরী বলেন, আপনাদের ভালোবাসাতে আজকের আমি। আপনাদের ভালোবাসা না পেলে আজকের এ অবস্থানে আসা হতোনা।

জন্মদিনের উপহার হিসেবে ‘দেবী’ সিনেমার সম্ভাব্য মুক্তির তারিখ ৭ সেপ্টেম্বর বলে জানান চঞ্চল চৌধুরী। তিনি সবার প্রতি সিনেমা হলে এসে সিনেমাটি দেখার আহ্বান রাখেন। যারা তাকে পছন্দ করেন তারা তো বটেই যারা তার অভিনয় পছন্দ করেননা তারাও যেন অন্তত সিনেমার স্বার্থে ‘দেবী’ দেখতে সিনেমা হলে আসেন এমন আহ্বান জানান ‘দেবী’র মিসির আলী।

চঞ্চল চৌধুরী দর্শকদের শিল্পের পৃষ্ঠপোষক হিসেবে উল্লেখ করে সাড়ে ৫ মিনিটের বার্তায় বলেন, শিল্প এমনি এমনি বাঁচেনা। শিল্প বাঁচে পৃষ্ঠপোষকতায়। তিনি সবাইকে আত্মকেন্দ্রিকতার থেকে বেরিয়ে সবার জন্য বাঁচার আহ্বান জানান।

জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমার প্রথম প্রযোজনায় সরকারী অনুদানও রয়েছে। সিনেমায় মিসির আলী চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী এবং রাণু চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান স্বয়ং। অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া।

১১ এপ্রিল সিনেমাটির ফার্স্ট লুক এর পর ১৫ এপ্রিল প্রকাশ পেল ‘দেবী’ চলচ্চিত্রের টিজার। এর পর থেকে সিনেমাটির প্রমোশনালে বাংলা দেশ ও ভারতের পশ্চিমবঙ্গের অভিনয় শিল্পের বিভিন্ন ক্ষেত্রের তারকারা সিনেমাটির সাফল্যের বিষয়ে তাদের আশাবাদ প্রকাশ করেন।

১৯৭৪ সালের ১ জুন পাবনায় জন্ম নেন চঞ্চল চৌধুরী। আরণ্যক নাট্যদলের সদস্য হিসেবে আছেন তিনি।

দেবী’ মুক্তির তারিখ জানাচ্ছেন চঞ্চল চৌধুরী