শোক দিবসে বিভিন্ন স্পটে নাসিম ওসমান পরিবারের অংশগ্রহন

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  বাঙালী জাতির সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে জাতীয় শোক দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেছেন পারভীন ওসমান ও আজমেরী ওসমান ও তাঁর স্ত্রী সাবরীনা ওসমান জয়া, পুত্র আরহাম ওসমান আলিফ ।

বুধবার (১৫ আগস্ট) দুপুরে নগরীর আলমা ইকবাল রোডে ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণের মাধ্যমে যাত্রা শুরু করে। এরপর নারায়ণগঞ্জ সদর ও বন্দরের ২৫টি স্পটে সন্ধ্যা পর্যন্ত খাবার বিতরণ ও মাদ্রাসার এতিমদের সাথে কিছুক্ষণ সময় অতিবাহিত করেন।

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের নেতাকর্মী ও আজমেরী ভক্তরা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। পুরো পরিবারের সদস্যদের একসাথে পেয়ে আবেগের আপ্লুত হয়ে নেতাকর্মীরা বলতে থাকেন আমরা আশার চেয়ে আজ অনেক বেশী পেলাম। আমারা নাসিম ভাইকে হারিয়েছি, তার হারানোর বেদনা হৃদয়ে গেঁথে গিয়েছে। তবে আপনারা আমাদের অনুষ্ঠানে আসায় এলাকাবাসীর পক্ষ থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এসময় পারভীন ওসমান বলেন, সমগ্র জাতি আজ শোকাহত। ঘাতকরা এই মহান নেতাকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মমভাবে হত্যা করে ভেবেছিল বঙ্গবন্ধুকে চিরতরে মুছে ফেলেছে। যা কখনোই সম্ভব হবে না, যতদিন এই স্বাধীন বাংলাদেশ আছে ততদিনই বাঙ্গালীর হৃদয়ে বঙ্গবন্ধু আছে এবং থাকবে। আমরা বঙ্গবন্ধুকে ভালবাসি আর ওনার প্রেরণা নিয়ে তাঁর সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর বাংলাদেশ গড়ার অগ্রযাত্রায় আমরা সর্বদা পাশে আছি এবং থাকব। আমার ছেলে আজমেরী ওসমানের জন্য আপনারা দোয়া করবেন। প্রয়াত নাসিম ওসমান যেভাবে আপনাদের পাশে ছিলো আমরাও যেন জনগনের সেবায় পাশে থাকতে পারি।
এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, জাতীয় পার্টি নেতা শাহ শরীফ, নাসির, সুমন, ডালিম, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু, মহানগর ছাত্রসমাজের সভাপতি শাহ আলম, ১১নং ওযার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ, অলিদ, মনির, সনেট, মিঠু, শাকিল, সানি, ইফাদ, আশিক, আলামিন, কাদির সহ শতাধিক সর্মথক