মর্গ্যান স্কুলের উন্নয়নে সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান

নগর সংবাদ(আজকের নারায়নগঞ্জ): মর্গ্যান স্কুলের উন্নয়নে  নারায়নগঞ্জ-৫ আসনের এমপি ও বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমান ৩ কোটি টাকার অনুদান দিলেন  ।

মঙ্গলবার (১৪ আগস্ট) বেলা ১২টায় মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সেলিম ওসমান এ ঘোষণা দেন।

দুই ভাগে তিনি এ অনুদানের টাকার হস্তান্তর করেন। প্রথম ভাগের টাকা তিনি সেপ্টেম্বর মাসে এবং অনুদানের দ্বিতীয় অংশ অক্টোবর মাসে।

ঘোষনা শেষে তিনি নারায়ণগঞ্জ মর্গ্যান স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের হাতে সেপ্টেম্বর মাসে অনুদানের প্রথম অংশের দেড় কোটি টাকার চেক তুলে দেন।

অক্টোবর মাসের দেড় কোটি টাকার আরেকটি চেক নারায়ণগঞ্জ মর্গ্যান স্কুল এন্ড কলেজের একজন শিক্ষার্থীর হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি আনোয়ার হোসেন, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অশোক তরু, নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, নাসিক ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৩, ১৪, ১৫ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ