আমানত অশুভ শক্তির কাছে বিক্রি করবেন না- সালমা ওসমান লিপি

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  নিজেদের আমানত অশুভ শক্তির কাছে বিক্রি না করার আহ্বান জানিয়ে নারায়নগঞ্জ-৪ আসনে এমপি শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়নগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন,

‘সামনে সংসদ নির্বাচন। আপনাদের আমানত অশুভ শক্তির কাছে বিক্রি করবেন না। পবিত্র ঈদে এই চাল গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য উপহার পাঠিয়েছেন। আপনারা যারা আছেন শেখ হাসিনার জন্য দোয়া করবেন  এখন জিলহজ্ব মাসের চাঁদ উঠেছে। এই ৭ দিন আল্লার দরবারে দোয়া বেশি বেশি কবুল হয়। তাই আপনারা আমাদের জন্য একটু দোয়া করবেন।’ 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে অসহায় মানুষের মাঝে চাল বিতরণ করতে এসে কাশীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সমবেত জনতার সামনে এ আহবান জানান তিনি ।

সংসদ শামীম ওসমানের জন্য দোয়া চেয়ে সালমা ওসমান বলেন, ওনার আসার কথা ছিল এখানে কিন্তু উনি আপনাদেরই উন্নয়ণের স্বার্থে এক মন্ত্রণালয় থেকে আরেক মন্ত্রণালয়ে ছুটাছুটি করায় ব্যস্ততার কারনে এখানে আসতে পারেননি। আপনারা উনার জন্যে দোয়া করবেন।

১৩ আগস্ট সোমবার দুপুর ১২ টায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার হোসনে আরা বীনা, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সাত্তার। প্যানেল চেয়ারম্যান শামিম আহাম্মেদ, ইউপি সদস্য শামিম আহাম্মেদ, ইমদাদুল হক খোকা, সরদার শফিউদ্দিন, মেজবাউর রহমান পলাশ, জাকির হোসেন ডালিম, মহিলা ইউপি সদস্য মরিয়ম আক্তার, রাবেয়া আক্তার রীমা, হেলেনা আক্তার, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।