বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে গাছের চারা উপহার দিল না‘গঞ্জ সদর উপজেলা

স্টাফ রিপোর্টার (আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার উদ্যোগে চারা গাছ রোপণ করছি এবং উপজেলা পর্যায়ে সকল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের বৃক্ষ উপহার দেওয়া হচ্ছে। আমরা হইতো এক সময় থাকবো না কিন্তু এই ছোট্ট চারা গাছটা থাকবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের স্মৃতি ধরে রাখবে এই গাছগুলো।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর ) দুপুরে সদর উপজেলার সম্মেলন কক্ষে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চারা গাছ রোপণ ও বিতরণ কর্মসূচী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইউএনও আরও বলেন, মসজিদ, মন্দির, গির্জা সহ শিক্ষা প্রতিষ্ঠান গুলোতেও এই চারা গাছ গুলো রোপণ করা হবে। বাসাবাড়ি’র খালি জায়গা গুলোতে চারা গাছ রোপণ করলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী’র স্মৃতি ধরে রাখা সহ পরিবেশেরও অনেক ভালো হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই আমরা এই বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করছি।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনি, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খন্দকার লুৎফর রহমান স্বপন, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, উপজেলা সমাজ সেবা অফিসার মিয়া ফিরোজ আহমেদ খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কে এম আলোমগীর, উপজেলা কৃষি অফিসার কৃষি অফিসার মো. আব্দুল গাফফার বন বিভাগের কর্মকর্তা মো. মুন্না প্রমূখ।