বিদায় লগ্নেও শ্রেষ্ঠ পুলিশ সুপারের মর্যাদা মঈনুল হকের

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  বিদায় লগ্নেও শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে পুরস্কারে ভূষিত হলেন নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক পিপিএম।

এ ছাড়াও দুই পুলিশ কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. গিয়াস উদ্দিন, উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম ও শ্রেষ্ঠ সার্জেন্ট হয়েছেন হাসানুর রহমান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়েছেন।

রোববার (১২ আগস্ট) দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ সভায় তাঁদের হাতে এ কৃতিত্বের জন্য সম্মামনা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

জানা যায়, ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক কর্মকাণ্ড পর্যালোচনা করে প্রতিমাসে বিভাগীয় জেলা ও থানায় কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ও ক্রেস্ট দেওয়া হয়।

এবারের মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জ পুলিশের মধ্যে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে ঢাকা বিভাগের মধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশংসিত ভূমিকা রাখায় এ জেলার পুলিশ সুপার মঈনুল হককে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়া রেঞ্জের শ্রেষ্ঠ মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা ডিবির পরিদর্শক মো. গিয়াসউদ্দিন ও উপ পরিদর্শক (এসআই) মফিজুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে। জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে নির্বাচিত করা হয় হাসানুর রহমানকে।