সিদ্ধিরগঞ্জে ৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ি আটক

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ ) : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পৃথক দুটি স্থান থেকে ৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার(১০ আগষ্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড ও শিমরাইল মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো কুমিল্লার লাকসাম থানার দৌলতপুর বাজার এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে কাদের হোসেন (৪০), কুমিল্লা বুড়িচং থানার নিমসাই এলাকার আনোয়ার হোসেনের ছেলে মাহবুবুল হোসেন (২৬) এবং কুমিল্লা ব্রাক্ষ্মণ পাড়া উত্তর তেতাভূমি এলাকার জয়নাল মিয়ার ছেলে সুমন (২৫)।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক এমদাদুল কবির ও সহকারী উপ-পরিদর্শক মোজাক্কির হোসেন পৃথক দুটি স্থান থেকে তাদের আটক করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক এমদাদুল কবির জানান, শুক্রবার বেলা সাড়ে ১২টায় জালকুড়ি বাসস্ট্যান্ড চেকপোষ্টে কর্মরত অবস্থায় চাষাড়া গামী একটি বাস থেকে নেমে ব্যাগ কাদের ও মাহবুবুল জালকুড়ি কড়ই তলার দিকে যাচ্ছিলো। এসময় সন্দেহ জনক ভাবে তাদেরকে তল্লাশি করা হয়। তল্লাশির সময় তাদের হাতে থাকা ব্যাগ থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের দুজনকে গাঁজাসহ থানায় পাঠানো হয়।

অপরদিকে শুক্রবার দুপুর দেড়টায় সহকারী উপ-পরিদর্শক মোজাক্কির শিমরাইল মোড়ে বন্ধু কাউন্টারের সামনে একই কায়দায় ব্যাগে করে গাঁজা বহণ করার সময় সন্দেহজনক ভাবে সুমনকে তল্লাশির জন্য দাড় করালে তার হাতে থাকা ব্যাগ ফেলে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় এএসআই মোজাক্কির তাকে দৌড়ে ধরে ফেলে। পরে তার ওই ব্যাগ তল্লাশি করে ১কেজি গাঁজা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুটি মাদক মামলা হয়েছে। মামলা নং ২২ এবং ২৩।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, ৮কেজি গাঁজাসহ সিদ্ধিরগঞ্জের পৃথক দুটি স্থান থেকে দুই মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে এবং আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।