শীতলক্ষা সেতু নাসিম ওসমানের নামে হওয়া উচিত- পারভিন ওসমান

বন্দর(আজকের নারায়নগঞ্জ):   নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মীনি পারভিন ওসমান বলেছেন, রাজনৈতিক নেতার কাজ হচ্ছে কর্মীদের ভালোবাসা দেওয়া। তিনি (নাসিম ওসমান) সব সময় কর্মীদের কথা ভাবতেন। সকলের ভালাবাসা পেয়ে নাসিম ওসমান জননেতা হয়েছেন। সারা বন্দরে তার উন্নয়নের ছোঁয়া রয়েছে।

শনিবার (১১ আগস্ট) বিকেলে বন্দর প্রেসক্লাবের ওয়াইফাই ইন্টারনেট জোনের শুভ-উদ্ধোধন ও অর্টিজমদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শীতলক্ষা সেতুর ৭৫ ভাগ কাজ তিনি এগিয়ে নিয়েছেন। শীতলক্ষা সেতুর নাম প্রয়াত এমপি আলহাজ্ব নাসিম ওসমানের নামে হওয়া উচিত। এ দাবি বন্দরবাসীর।

বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ওয়াইফাই ইনটারনেট জোনের শুভ উদ্ধোধন ও অর্টিজমদের শিক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জি.এম মাসুদ, উপদেষ্টা আতাউর রহমান, কার্য নির্বাহী পরিষদের সহ-সভাপতি কবির হোসেন, সহ-সভাপতি কাজিম আহাম্মেদ, সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকি, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, নির্বাহী সদস্য জি.এম মজনু ও নূর জামান প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব সদস্য জি.এম. সুমন, মোঃ জাহিদ, মেহেদী হাসান রিপন, দ্বীন ইসলাম, শাহ জামাল, দৈনিক সমকালের ফটো সাংবাদিক মেহেদী হাসান সজিব ও নিউজ নারায়ণগঞ্জ ২৪ ডট কম এর স্টাফ রির্পোটার মোঃ মামুন প্রমুখ।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন মহানগর জাপা নেতা শাহা আলম. নারায়নগঞ্জ মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হোসনে আরা বেগম, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু, মহানগর ছাত্রসমাজের সভাপতি শাহ আলম ও ছাত্রলীগ নেতা মাইকেল বাবু ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগষ্ট নিহতদের জন্য এবং প্রয়াত এমপি নাসিম ওসমানসহ তার স্বপরিবারের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।