রূপগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকীতে মিলাদ ও আলোচনা সভা

 

রূপগঞ্জ (আজকের নারায়ণগঞ্জ): রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রুপগঞ্জ ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় আব্দুল হক ভুইয়া ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ – ১ (রূপগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল কেএম সফিউল্লাহ, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভূঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ¦ রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ আওয়ামীলীগের সহসভাপতি আবুল বাশার টুকু,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক এনামুল হক ভুইয়া, তারাব পৌরসভার সাবেক মেয়র মাহাবুবুর রহমান খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি হাফিজুর রহমান সজীব, রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরি অপু, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড, আব্দুল আউয়াল, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলিমদ্দিন মিয়া,আওয়ামীলীগ নেতা হাজী শের আলী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আওয়ামীলীগ নেতা নবী হোসেন, ভোলাব ইউপি সদস্য মিল্টন, মহিলা নেত্রী রত্না বেগম, এড,সিনথী আক্তার, তারাব পৌর যুব মহিলালীগের সভাপতি নুরজাহান বেগম, সাংগঠনিক আমেনা বেগম ,শ্রমিকলীগনেত্রী হেপী, পরী, প্রমুখ।

সভায় প্রধান অতিথি আব্দুল হাই বলেন, জাতির স্বপ্নের সোনার বাংলাদেশ আজ আমরা পেয়েছি। আর বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। আগামী সংসদ নির্বাচনে রূপগঞ্জের সন্তানকেই যেনো মনোনয়ন দেওয়া হয় আমি রূপগঞ্জের সন্তান হিসেবে নেত্রীর কাছে এটা আমারও দাবী।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগ নেতা ও কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ রফিকুল ইসলাম বলেন, রূপগঞ্জবাসী ঐক্যবদ্ধ হয়ে অপশক্তি রুখতে হবে। আর রূপগঞ্জবাসীর পক্ষ থেকে আগামী নির্বাচনে রূপগঞ্জের সন্তানকে মনোনয়ন দেওয়ার দাবী জানাচ্ছি প্রধানমন্ত্রীর কাছে।