কুতুবপুরবাসীর প্রতি যুবলীগ নেতা খালেক মুন্সীর ঈদ শুভেচ্ছা

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ ফতুল্লার কুতুবপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আওয়ামী যুবলীগের কুতুবপুর ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক আব্দুল খালেক মুন্সী। বৃহস্পতিবার(৩০ জুলাই) দুপুরে এক বিবৃতিতে ফতুল্লা ও কুতুবপুরসহ সমগ্র দেশবাসীকে তিনি এ শুভেচ্ছা জানান।

এতে তিনি বলেন,করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতিতে প্রায় কয়েকমাস যাবত বেশ অস্থিরতার মধ্য দিয়ে সকলের দিন কাটছে। এ অবস্থায় ঈদুল ফিতর উদযাপনের পর এবার ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি। ভিন্নরকম এ পরিস্থিতিতে আমাদের নিজেদেরকেই রক্ষা করতে যার যার সুরক্ষা নিজেকেই ব্যবস্থা করতে হবে। যেখানেই থাকি না কেন সামাজিক দুরুত্ব বজায় রেখে নিজেদের মত করে আনন্দ ভাগাভাগি করে নেব।

তিনি আরো বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা আমাদের সফল প্রধানমন্ত্রী মাদার অব হিউমিনিটি জননেত্রী শেখ হাসিনা বেশ দক্ষতার সাথে সংকট মোকাবেলা করছেন এবং নারায়নগঞ্জের প্রানপুরুষ আমাদের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সংকটের প্রথম থেকেই নারায়নগঞ্জবাসীকে সুরক্ষা দিয়ে অনাহার-অর্ধাহার থেকে বাচানোর তাগিদে পরিশ্রম করে যাচ্ছেন। তার ক্ষুদ্র সৈনিক হিসাবে আমরাও যার যার অবস্থান থেকে চেষ্টা করে যাচ্ছি এ সংকট মোকাবেলায় অবদান রাখার জন্যে। তবে আমি সমাজের বিত্তবান-সমর্থ্যবান সকলকেই আহবান জানাই এ সংকট মোকাবেলায় এগিয়ে আসার জন্যে। সকলের কাছে এটাই আবেদন আল্লাহ যেন অচিরেই এ সংকট থেকে আমাদের রেহাই দেন, সেই দোয়া করার জন্যে।

সবাইকে ঈদ মোবারক।