ইয়াবা ও ফেনসিডিল উদ্ধারঃ পুলিশের দুই সদস্যসহ গ্রেপ্তার ৫

সারাবাংলা(আজকের নারায়নগঞ্জ):  খুলনায় বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের দুই সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাত আড়াইটার দিকে নগরীর খালিশপুর থানার আইজ্যার মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। অভিযান শেষে শনিবার দুপুরে বিষয়টি স্বীকার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- খুলনা এপিবিএনে কর্মরত এএসআই আব্দুল্লাহ আল মামুন, বাগেরহাট সিআইডিতে কর্মরত কনস্টেবল সোহানুর রহমান, সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, রাত আড়াইটার দিকে নগরীর আইজ্যার মোড় এলাকায় আব্দুল্লাহ আল মামুন ও মেহেবুব বিন আফতাবকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে খালিশপুর থানা পুলিশ আটক করে।

এ সময় তাদের শরীর তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের পরিচয় জানা যায়। আব্দুল্লাহ আল মামুন এপিবিএনের এএসআই ও তার সঙ্গে থাকা মেহেবুব বিন আফতাব সোনালী জুট মিলের কর্মকর্তা।

তাদের জিজ্ঞাসাবাদের পরে নগরীর খানজাহান আলী থানার যোগীপোল এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বাগেরহাটে সিআইডিতে কর্মরত কনস্টেবল এস এম সোহানুর রহমান, তার সহযোগী নাহিদ শেখ ও সোহেল বেগকে। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় খালিশপুর থানায় মামলা দায়ের করা হয়েছে