বিয়ের আগেই প্রিয়াঙ্কার কাছে সন্তান চাইছেন নিক!

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ) :   চলতি বছরের সেপ্টেম্বর মাসেই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নিক জোনাস। লন্ডনে গিয়ে ইতিমধ্যেই ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন এই মার্কিন পপস্টার। পিগির সঙ্গে আংটি বদলের পর এবার পালা সাতপাকে বাঁধা পড়ার। বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া কোনওরকম মন্তব্য না করলেও, নিক জোনাস কিন্তু এবার খোলাখুলি বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

কিছুদিন আগে নিক জোনাসের ভাইজির জন্মদিন ছিল। আর সেখানে ভাইজির জন্মদিনে হাসিখুশি মুডে দেখা যায় নিককে। এরপরই তাকে বিয়ে, সংসার এবং পরিবার নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নিক জোনাস বলেন, তিনি চান সংসার শুরু করতে। শিশুরা সব সময়ই তার কাছে প্রিয়। আর সেই কারণে এবার ভাইজিকে ভাই, বোন দিতে চান বলে মন্তব্য করেন নিক।

তিনি আরও বলেন, যত শিগগির সম্ভব, সন্তান নিয়ে সংসার করতে চান তিনি। অর্থাৎ বিয়ে করে সংসারী তো বটেই, এবার সন্তানের জন্যও ভাবনা চিন্তা করছেন নিক। আর সেই কথা প্রকাশ্যেই বলে ফেলেন মার্কিন রকস্টার।

তিনি আরও বলেন, ভাইজিদের সঙ্গে থেকে বুঝতে পেরেছেন, শিশুদের কতটা ভালোবাসেন তিনি। আর তাই এবার সময় এসেছে, ভাইজিদের ভাই, বোনদের আসার সুযোগ করে দেওয়া।

সম্প্রতি সিঙ্গাপুর থেকে নিকের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কা। দিল্লি বিমানবন্দরে নামার পর হাতের আংটি খুলে ফেলতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। অর্থাৎ মার্কিন রকস্টারের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন, সেই খবর পাপারাৎজিকে না দিতেই আংটি খুলে, ক্যামেরার সামনে হাজির হন পিগি।

প্রিয়াঙ্কা যতই বিষয়টি নিয়ে লুকোচুরি করুন না কেন, নিক বাগদানের কথা খোলসা করেই জানিয়েছেন। ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদানের জন্য শুভেচ্ছা জানানো হলে, সাংবাদিকদের পাল্টা ধন্যবাদও জানান নিক।
সূত্র : জি নিউজ