দেশের উন্নয়ন ঠেকানোর জন্য ষড়যন্ত্র চলছে- শুক্কুর মাহামুদ

আজকের নারায়নগঞ্জ :  বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহামুদ বলেছেন, আজকে দেশে ও বিদেশে বসে দেশের উন্নয়ন ঠেকানোর জন্য ষড়যন্ত্র চলছে। ৭১ সনে যারা এ দেশকে মানতে পারেনি এখনো তারা ষড়যন্ত্রে লিপ্ত।

বৃহস্পতিবার (৯আগষ্ট) সকালে খাঁনপুর বরফকল ঘাট সংলগ্ন বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন টেনিং সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্কুর মাহমুদ বলেন, আপনারা দেখেছেন খালেদা জিয়া ও তার বাহিনী কোমলমতী ছাত্রদের নিয়ে যে ষড়যন্ত্র শুরু করেছিল সেই উৎপাতকে আজকে সম্পূর্নভাবে ধ্বংস করে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যখন এগিয়ে নিয়ে যাচ্ছেন, যখন আগামী নির্বাচনের প্রস্তুতি চলছে ঠিক সেই মূহুর্তে কোমলমতি ছাত্রদেরকে ভুল পথে পরিচালনা করার জন্য তারা সে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিল।

তিনি আরো বলেন, আপনারা টেলিভিশনে সংবাদে দেখেছেন বিএনপির একজন নেতা ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী টেলিফোনে বলছিলেন তোমরা কি করছো ? তোমরা কেন হাইওয়েতে বসে আছো? ঢাকায় চলে যাও চার-পাঁচশো ছেলেপেলে নামিয়ে দাও। সরকার উৎখাত করার জন্য তোমরা ঝাঁপিয়ে পড়ো।

বাংলাদেশ সারা বিশ্বে মডেল উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে রাত দিন প্রায় ১৯ ঘন্টা পরিশ্রম করে যাচ্ছেন। আপনাদের কাছে একটাই দাবী আপনারা আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট দিবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ’র যুগ্ন সম্পাদক আহসান উল্লাহ মাষ্টার, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন আহাম্মেদ বাবুল, মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক সবুজ শিকদার, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি এসএম মঞ্জুর, বিআইডব্লিউটিএ ওয়ার্কাস ফেডারেশনের নেতা গোলাম মোস্তফা, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ওবায়দুল হক আরিফ, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন, কাচঁপুর বাল্কহেড শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মনির হোসেন খান, বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) পরিষদ সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান।