র‌্যাব-১১‘র অভিযানে মাদকসহ গ্রেফতার দুই

সংবাদ বিজ্ঞপ্তিঃ   র‌্যাব-১১‘র অভিযানে নারায়ণগঞ্জ সদর থেকে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার। গ্রেফতারকৃতরা হলেন, নারায়ণগঞ্জ রেলিবাগান ৬৬নং কুটিপাড়া এলাকার মৃত ওয়াদুদ আলীর ছেলে মোঃ জসিম (৪২), অপর আসামী একই জেলার ৪নং ডিআইটি রোড এলাকার মজিদ শেখের ছেলে মোঃ জুয়েল (২৩)।

বৃহস্পতিবার ( ৯ আগষ্ট) র‌্যাব-১১ কর্তৃক প্রেরিত এক সংবাদি বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার সকাল  সাড়ে ১১টায় র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার নারায়নগঞ্জ সদর মডেল থানাধীন ৫৪/২ এস এম মালেহ রোডস্থ ডিভি প্লাজা মার্কেটের ইসলাম রেক্সিন এন্ড ক্লোথ স্টোর দোকানের সম্মুখস্থ রিক্সাষ্ট্যান্ড এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় মাদক বিক্রিরত অবস্থায় মোঃ জসিম (৪২) ও মোঃ জুয়েল (২৩) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৯০ বোতল দেশীয় তৈরি এলকোহল, মাদক বিক্রির নগদ ৫হাজার ৭’শ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, উল্লেখিত আসামীদ্বয় উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রয় করে আসছিলো । তাঁদের বিরুদ্ধে নারায়নগঞ্জ জেলার নারায়নগঞ্জ সদর মডেল থানায় ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।