ঢাকা ক্লাবের সভাপতি ক্রীড়া সংগঠক আফজালুর রহমান সিনহা মারা গেছেন

স্পোর্টস ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ ছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নিং কাউন্সিলরের চেয়ারম্যান,ঢাকা ক্লাবের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও একমি ল্যাবরেটরিজ লিমিটেডের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা। ভারতের চেন্নাইতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন প্রবীণ এই ক্রীড়া সংগঠক।

বুধবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে সিনহার অবস্থা খারাপের দিকে গেলে তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হলেও পরে তা খুলে নেওয়া হয়। বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বুধবার রাত ১১টায় সিনহার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

বরেণ্য এই ক্রীড়া সংগঠক লিভার ও কিডনির সমস্যায় ভুগছিলেন। গত কয়েক মাস সিঙ্গাপুর ও থাইল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি। থাইল্যান্ড থেকে ভারতের চেন্নাইতে গিয়েছিলেন চিকিৎসা নিতে। তারপরও অবস্থার কোনও উন্নতি হয়নি। শেষ পর্যন্ত ৬৮ বছর বয়সে মৃত্যুর কাছে হার মানতে হলো এই ক্রীড়া সংগঠককে।

তার মৃতদেহ কবে নাগাদ দেশে নিয়ে আসা হবে, এ ব্যাপারে এখনও কোন সিদ্ধান্তে হয়নি বলে জানা গেছে পারিবারিক সূত্রে। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান এবং আত্মীয়-স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

সিনহার মৃত্যুতে বিসিবির পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এর বাইরে আবাহনী ও মোহামেডান ক্লাব সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শোক জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে ক্লাব দুটি জানিয়েছে, ‘আফজালুর রহমান সিনহার অকাল মৃত্যুতে মোহামেডান ও আবাহনী পরিবারের পরিচালক মন্ডলী, স্থায়ী সদস্য, কর্মচারীবৃন্দ সহ সবাই গভীরভারে শোকাহত। আমরা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।’