ফতুল্লার মসজিদ ও কবরস্থানের উন্নয়নে শামীম ওসমান এমপি‘র অনুদান

 

 ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): জাতির জনক   বঙ্গবন্ধু   শেখ মজিবুর রহমানসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়নগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা করে আবারো যাতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করার জন্যে  বিশেষ  মোনাজাত করা হয়।

এ ছাড়াও ১৫ আগষ্ট  জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু,বঙ্গমাতা বেগম ফজিলাতুননেসাসহ তার পরিবারের নিহত সকল সদস্যের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করাা হয়।

ফতুল্লার সেহাচর,পিলকুনি এলাকার বিভিন্ন মসজিদ ও কবরস্থানের উন্নয়নে এমপি শামীম ওসমানের উদ্যোগে অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত গন্যমান্য ব্যাক্তিবর্গ এ আশাবাদ ব্যক্ত করেন।

তক্কারমাঠ বাইতুল আমান জামে মসজিদের সভাপতি ও জেলা যুবলীগের নেতা সানোয়ার হোসেন জুয়েলের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার সভাপতি লুৎফর রহমান স্বপন।

ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার কার্যালয়ে অনুষ্ঠিত অনুদান প্রদান অনুষ্ঠানে সহসভাপতি আবুল বাশার সিদ্দিকী‘র সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি সামসুল হক, ,ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি ও ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার সাধারন সম্পাদক আনিসুজ্জামান অনু, সমাজসেবক হাজী ইবু হোসেন, পিলকুনি কবরস্থানের সভাপতি মোস্তফা মোল্লা,সাধারন সম্পাদক মোফাজ্জল মোল্লা,তক্কারমাঠ জামে মসজিদের সাধারন সম্পাদক কামরুজ্জামান আবুল,সেহাচর ফঁকিরচান জামে মসজিদের সভাপতি হাজী জামাল,সাধারন সম্পাদক মাহতাব মন্ডল, মসজিদ-এ-নুর জামে মসজিদের সভাপতি আবু বক্কর মল্লিক,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রাহাত,খানকা শরীফ জামে মসজিদের সভাপতি মাঈনুদ্দিন সরকার,সাধারন সম্পাদক মজিবুর রহমান,গনি হাজী জামে মসজিদের সভাপতি হাজী ইউসুফ আলী।

আরো উপস্থিত ছিলেন ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার যুগ্ম সম্পাদক সেলিম মুন্সী,অর্থবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাদল, সমাজকল্যান সম্পাদক মজিবুর রহমান,প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু,থানা ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন শ্বান্তসহ আরো অনেকে।

এ সময় বিশেষ মোনাজাতে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু‘র দীঘায়ু কামনা করে দোয়া করা হয়।

অনুদান প্রদান অনুষ্ঠানে প্রত্যেকটি মসজিদের উন্নয়নে ৫০ হাজার করে টাকা এবং পিলুকনি কবরস্থানের উন্নয়নে ২ লাখ টাকা অনুদানের চেক প্রত্যেক কমিটির সভাপতির হাতে তুলে দেয়া হয়ে।