আমার আর এখন কিছু চাওয়া পাওয়ার নাই- শামীম ওসমান

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ-৪  আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার আর এখন কিছু চাওয়া পাওয়ার নাই। শুধু মানুষের সেবা করতে চাই।

গতবার ২৬’শ কোটি টাকার কাজ করেছিলাম। এবার করেছি ৭ হাজার এক’শ কোটি টাকার কাজ। যদি আল্লাহর রহমতে আবার এমপি হই,তাহলে বক্তাবলীকে নিয়ে আমার যে স্বপ্ন আছে তার সঠিক বাস্তবায়ন করবো।

মঙ্গলবার (৭ আগষ্ট) বিকেলে বক্তাবলীর লক্ষীনগর ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে পরিচিতি ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, ডিক্রিরচর থেকে কানাইনগর পর্যন্ত যে সড়কটি নির্মাণ করা হবে তার ব্যয় হবে ৪ কোটি টাকা। রাস্তাটি পিচঢালা হবেনা, হবে আরসিসি ঢালাই। পুনরায় এমপি নির্বাচিত হলে বক্তাবলীতে আসার জন্য ধলেশ্বরী নদীর উপর ব্রিজ করে দেয়ারও আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানে বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব আফাজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান¡ এম শওকত আলী, বক্তাবলী ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল আহম্মেদ,বক্তাবলী ইউপি মেম্বার জাহাঙ্গীর আলম মাষ্টার, আওয়ামীলীগ নেতা ইয়াদ আলী মাস্টার, নাসিরউদ্দিন মাতবর, মো.মহিউদ্দিন, আব্দুল মালেক খন্দকার, আব্দুল মজিদ, নাছির মীর, আফজাল হোসেন, এসটি আলমগীর সরকার, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।