তৈমূরকে গ্রেপ্তারে ডিবি পুলিশ পরিচয়ে অভিযান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকারকে গ্রেপ্তারে ডিবি পুলিশ পরিচয়ে অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছে তৈমূরের ব্যক্তিগত কার্যালয়।

তৈমূরের ব্যক্তিগত কার্যালয় থেকে আলাল হোসেন নামের এক কর্মকর্তা মুঠোফোনে সাংবাদিকদের বলেন, ‘মঙ্গলবার দুপুরে রাজধানীর পল্টনে অবস্থিত মেহেরাবা প্লাজায় তৈমূর আলম খন্দকার অ্যাসোসিয়েট অফিসে ডিবি পরিচয়ে অভিযান চালানো হয়।
তবে সেখানে ছিলেন না তৈমূর আলম। তাছাড়াও তৈমূরের হাইকোর্ট চেম্বারেও সাদা পোশাকে অভিযান চালানো হয়েছে। তবে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।’

কেন তৈমূরকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে আলাল হোসেন বলেন, ‘মূলত গত দুদিন যাবৎ বিভিন্ন বেসরকারী টেলিভিশনের টক শো অনুষ্ঠানে সরকারের সমালোচনা করে আলোচনা করেছেন তৈমূর।

৬ আগস্ট চলমান নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের সমর্থন এবং শিক্ষার্থীদের উপর হামলার বিষয়ে সরকারের সমালোচনা করেছেন তৈমূর আলম খন্দকার। আমরা মনে করি তার এই আপোষহীন মনোভাবের জন্যই তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এর মাধ্যমে অতীতের মতোই খন্দকার পরিবারের জাতীয়তাবাদী রাজনীতির লাগাম টেনে ধরার চেষ্টা করা হচ্ছে।’

উল্লেখ্য, সর্বশেষ গত ২৩ জানুয়ারী নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনী প্রচারণা থেকে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন নারায়ণগঞ্জ বিএনপির অভিভাবক হিসেবে পরিচিত এড. তৈমূর আলম খন্দকার।