নাসিক মেয়র আইভির সাথে সম্মিলিত নাট্যকর্মী জোটের সাক্ষাত

 বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):    নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোট এর নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে জোটের উপদেষ্টা প্রবীণ চলচ্চিত্র পরিচালক তমিজউদ্দিন রিজভীর নেতৃত্বে ওই সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

সাক্ষাতকালে নেতৃবৃন্দ আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে মঞ্চ নাটক প্রদর্শনের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা তুলে ধরেন। বিশেষ করে মঞ্চে ব্যাক স্ক্রীন (সাদা ও কালো পর্দা), উইংস, ড্রেসিং রুমের আলো প্রতিরোধক পর্দা সংযোজন এবং মহড়া কক্ষের ব্যবস্থা বাস্তবায়নের দাবী করেন। নাসিক মেয়র দীর্ঘক্ষণ নাট্যকর্মীদের সমস্যা গুলো শোনেন এবং যত দ্রুত সম্ভব সমাধানের আশ্বাস দেন।

প্রসঙ্গত এই আলী আহাম্মদ নগর পাঠাগার ও মিলনায়তনের পূর্বাপর অবস্থায় যখন আলী আহাম্মদ চুনকা পৌর পাঠাগার ও মিলনায়তন ছিল তখন এটি ছিল নারায়ণগঞ্জের নাট্যকর্মীদের প্রাণ কেন্দ্র।

মূলতঃ এখান থেকেই নারায়ণগঞ্জের নাট্য আন্দোলনের গোড়া পত্তন হয়েছিল। আর এতে পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে সহযোগীতা প্রদান করেছিলেন দেশ স্বাধীনের পর নারায়ণগঞ্জ পৌর সভার প্রথম পৌর পিতা জননেতা প্রয়াত আলী আহাম্মদ চুনকা।

মেয়রের সাথে সাক্ষাত অনুষ্ঠানে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন জোটের আহবায়ক বাহাউদ্দিন বুলু, যুগ্ম আহ্বায়ক মীর আনোয়ার হোসেন, সদস্য সচীব এম.আর.হায়দার রানা, যুগ্ম সদস্য সচীব মোঃ এজাজ খান, আবু হানিফা মাসুম ও শফিউল আলম রেজা, সদস্য দেলোয়ার হোসেন দেলু, মোঃ ওবায়েদ উল্লাহ,শামসুর রহমান ফালান এবং শাহ আলম ভূঁইয়া প্রমূখ।