প্রধানমন্ত্রীকে শুভেচ্ছাঃ সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের আনন্দ মিছিল

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): নিরাপদ সড়কের দাবীতে আন্দোলনরত শিক্ষার্থীদের সকল দাবী মেনে নেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জে বেশ কয়েটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মঙ্গলবার বেলা ১১টায় সিদ্ধিগঞ্জের কয়েকটি স্থানে এই কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

সিদ্ধিরগঞ্জের আদমজীনগর, বার্মাস্ট্যান্ড, ২নং ঢাকেশ্বরি এলাকার সফর আলী উচ্চ বিদ্যালয়, সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, একটিভ স্কুল, নূরে মদিনা দাখিল মাদ্রাসা, গোদনাইল উচ্চ বিদ্যালয়, সানরাইজ মডেল স্কুল এবং উম্মে কুবা প্রাথমিক বিদ্যালয়ের প্রায় হাজার খানেক শিক্ষার্থীরা এই আনন্দ মিছিলে যোগদান করে মাননীয় প্রধান মন্ত্রীকে শুভেচ্ছা জানায়।

এসময় শিক্ষার্থীদের সাথে একাত্বতা প্রকাশ করে আনন্দ মিছিলে যোগদান করে নাসিক প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, বীর মুক্তিযোদ্ধা শাহআলম, মুক্তিযোদ্ধা মজিবুর সাউদ, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, যুবলীগ নেতা মানিক মাষ্টার, শামীম হোসেনসহ অনেকে।

সম্প্রতি রাজধানীর কুর্মিটোলায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই শিক্ষার্থীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবীতে সারা দেশে শিক্ষার্থীদের আন্দোলন শুরু হয়। এসময় শিক্ষার্থীরা নিরাপদ সড়ক নিশ্চিত করনের পাশাপাশি ৯টি দাবী উত্থাপন করে।

সেই দাবী আদায়ের লক্ষ্যে শিক্ষার্থীরা দেশ ব্যাপি কঠোর আন্দোলন শুরু করে। যেখানে পিছিয়ে ছিলোনা নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জও। শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের দাবীগুলো মেনে নেয়।

শিক্ষার্থীদের দাবীগুলো মেনে নেওয়ায় সিদ্ধিরগঞ্জের বেশিরভাগ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করে।