বঙ্গবন্ধু বাঙালির ইতিহাসের রাখাল রাজা- এমপি গাজী দস্তগীর

 রূপগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেছেন, বঙ্গবন্ধু বাঙালির ইতিহাসের রাখাল রাজা। বঙ্গবন্ধুর আন্দোলন সংগ্রাম এবং সাহসী নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে।

কিন্তু দুঃখের বিষয় স্বাধীনতা বিরোধী শক্তিসমূহ দেশীয়ও আন্তার্জাতিক চক্রান্তের মাধ্যমে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। ঘাতকরা চেয়েছিলো বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা শেষ হয়ে যাবে।

ওরা চেয়ে ছিলো মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে কিন্তু পারে নাই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ২১ বছর পর রাষ্ট্রক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষা করে। বঙ্গবন্ধুর খুনি ও রাজাকারদের বিচারের রায় কার্যকর করছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

সোমবার (৬ আগস্ট) রূপগঞ্জের মুড়াপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগের উদ্যেগে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এমপি গোলাম দস্তগীর গাজী আরো বলেন, স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত গভীর ষড়যন্ত্র শুরু করছে। ওদের ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র প্রত্যেকটা ভোটারের কাছে তুলে ধরতে হবে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, সাবেক চেয়ারমান বরকত উল্লাহ, আওয়ামী লীগ নেতা¡ হাবিবুর রহমান হাবিব, আজমত আলী, মান্নান মুন্সি, মান্নান ভূইয়া, তাবিবুল কাদির তমাল, মুড়াপাড়া কলেজের ভিপি শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য লাভলী মানিক, রেহেনা, ছাত্রলীগ নেতা রাতুল আহমেদ খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।