বিএনপি নেতা মান্নানের হজ্ব যাত্রা উপলক্ষে দোয়া মাহফিল

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ):  পবিত্র হজ্জ পালনে যাচ্ছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান। তার হজ্জযাত্রা উপলক্ষ্যে সোমবার দুপুরে তার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের উপস্থিতিতে নেতাকর্মীদের ঢল নামে।

জানাগেছে, আগামী মঙ্গলবার পবিত্র হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যাচ্ছেন আজহারুল ইসলাম মান্নান। তিনি কেন্দ্রীয় বিএনপির সদস্য ছাড়াও সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদেও রয়েছেন।

সোমবার দুপুরে আজহারুল ইসলাম মান্নানের বাড়িতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, সোনারগাঁ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দীন মোল্লা,শহিদুর রহমান স্বপন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক প্রার্থী শাহিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সেক্রেটারি মাহাবুব রহমান, সহ-সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, জেলা মহিলা দলের আহ্বায়ক নুরুন্নাহার বেগম, বিভিন্ন ইউনিয়নের সভাপতি ছিলেন, আল মুজাহিদ মল্লিক, কামরুজ্জামান মাসুম,সিরাজুল হক ভূইয়া,জাহাঙ্গির আলম, আলী আজগর, ইজ্জত আলী, সাধারন সম্পাদক ছিলেন আব্দুর রহমান মুন্সি,সানোয়ার, শফিকুল,রতন,শামিম,সেলিম সরকার,মোশারফ,পৌর বিএনপি নেতা, নয়ন মোল্লা, রাহিম, মন্টু,মাসুম মোল্লা, , সেলিম হোসেন দিপু, জেলা ছাত্রদলের সেক্রেটারি খায়রুল ইসলাম সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম রফিক, সোনারগাঁও উপজেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার কাজল, পৌর শ্রমিকদলের সভাপতি আব্দুর রাহিম, পৌর যুবদল নেতা সৈকত হোসেন সহ সোনারগাঁও উপজেলার প্রতিটি ইউনিয়ন বিএনপির শীর্ষ নেতাকর্মী সহ যুবদল,ছাত্রদল, শ্রমিকদল নেতাকর্মীরা।

এছাড়াও এ দোয়া মাহফিলে এসেছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্র্গ।

সোমবার দুপুরে দোয়া মাহফিল শেষে আজহারুল ইসলাম মান্নানের হজ্জযাত্রা উপলক্ষ্যে উপস্থিত নেতাকর্মীদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়। আজহারুল ইসলাম মান্নান বিএনপির সকল নেতাকর্মী ও সোনারগাঁবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।