রাস্তায় কোন গাড়ি অবৈধভাবে চালাতে পারবেনা- টি.আই. রফিক

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  সোমবার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে ট্রাফিক পুলিশ সপ্তাহ-২০১৮ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশের টি.আই. রফিকের নেতৃত্বে মহাসড়কে সকল প্রকার যানবাহনেরর কাগজপত্র ও চালকের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা করা হয়।

এ সময়  টি. আই. রফিক বলেন, আমরা এই দেশকে ভালবাসি। আমার পেশাগত কাজে যানজট নিরসনে সর্বক্ষণ আমরা ব্যস্ত থাকি এবং মহাসড়কে চলাচলরত যাত্রীদের সহযোগীতা করে থাকি। । তাদের সকল প্রকার কাগজপত্র সঠিক থাকতে হবে এবং চালকের বৈধ ড্রাইভীং লাইসেন্স থাকতে হবে। অপ্রাপ্ত বয়স্কদের দিয়ে কোন প্রকার পরিবহন চালাতে পারবে না।

তিনি আরো  জানার,সোমবার সকাল হতে দুপুর দুইটা পর্যন্ত বাস ট্রাক সহ ভারি যানবাহনের সকল প্রকার কাগজপত্র পরীক্ষা করেছি। এসময় (১৫) টি গাড়ীর কাগজপত্রর মেয়াদ উত্তীর্ন এবং ড্রাইভীং লাইসেন্স না থাকায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা হিসেবে মামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। কারো কোন সুপারিশে কোন প্রকার গাড়ীকে ছাড় দেয়া হবেনা। আমি এ বিষয়ে কারো কাছে মাথা নত করবোনা। আমি এবং আমার সহকর্মীরা এইযে অভিযান চালাচ্ছি সেটা আমাদের উপর মহলের নির্দেশানুযায়ী। এমনকি মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশানুযায়ী চালাচ্ছি।

সোমবার বাংলাদেশ ট্রাফিক পুলিশ সপ্তাহ-২০১৮ উপলক্ষ্যে বিশেষ অভিযান চলাকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনকালে টি আই রফিক উপরোক্ত কথাগুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন এ,টি,এস,আই,বাহার ও কাঁচপুর হাইওয়ে থানার এস আই আনিছ সহ তার সঙ্গীয় ফোর্স।