বাঁচানো গেল না সড়ক দুর্ঘটনায় আহত ইভাকে

 

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় আহত ইভা (৫) অবশেষে মৃত্যু হয়েছে। ঘটনার পর টানা ৬দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে সোমবার সকালে তার মৃত্যু হয়। সে ঢাকার এ্যাপোলো হাপাতালে চিকিৎসাধীন ছিল।

ইভা আড়াইহাজার পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মেহের আলী মোল্লার নাতনী ও সালাউদ্দিনের মেয়ে। এনিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল দুইজনে। এর আগে ঘটনাস্থলেই মারা গিয়েছিল দুর্ঘটনায় কবলিত গাড়ী চালকের স্ত্রী মায়মুনা আক্তার।

একই ঘটনায় তার নিহত ইভার বাবা ও মা এবং গাড়ীর চালক একই হাসপাতালে চিকিৎসাধীন।

মাগরিব বাদ মরহুমের জানাযা সরকারী সফর আলী কলেজের মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত জানাযা নামাজে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি আলাহাজ¦ নজরুল ইসলাম বাবু, উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজালাল মিয়া, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়া, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ সুন্দর আলী, সাবেক মেয়র হাবিবুর রহমান, সাবেক ইউপি সদস্য ও বিআরডিবি চেয়ারম্যান আব্দুল রাজ্জাক, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাবেক ভিপি মোজাম্মেল হক জুয়েল, নাঈম আহম্মেদ মোল্লা, যুবলীগের সভাপতি আহম্মেদ কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম, আড়াইহাজার উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ এফরান আলী, জাকির হোসেন, আনছর আলী প্রমুখ্য। জানাযা শেষে পৌর কবর স্থানে দাফন সম্পন্ন করে।

প্রসঙ্গত প্রহেলা আগস্ট একটি প্রাইভেটকারে করে সিলেট যাচ্ছিল ইভাসহ তার পারিবারের সদস্যসহ আরও বেশ কয়েকজন। নরসিংদীর কাদের মোল্লা টেক্সাটাইল মিল সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের সঙ্গে তাদের বহনকৃত গাড়ীর মুখোমুখী সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।