শেখ হাসিনার উন্নয়নের প্রচারণা চালান- আরজু ভূঁইয়া

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  শেখ হাসিনার উন্নয়নের প্রচারণা চালান এবং নৌকায় ভোট দিতে সবাইকে আবেদন জানিয়ে   নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি আরজু রহমান ভূঁইয়া বলেছেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনা সহ মনোনয়ন বোর্ডকে জানাতে হবে কেন অত্র আসনে এবার নৌকা প্রতীক দেওয়া প্রয়োজন। সবার দাবী জোড়ালো হলে অবশ্যই দলের সভানেত্রী শেখ হাসিনা অত্র আসনে নৌকার মনোনয়ন দিবেন। অবশ্যই দলীয় লোককে মনোনয়ন দিতে হবে অন্য কোন শরীক দলের ব্যক্তিকে নয়।

জননেত্রী আপনি ছাত্রদের দাবী যেমন মেনে নিয়েছেন, তেমনি আমাদের দাবী মেনে নেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ছাত্রীদের বিনা বেতনে লেখাপড়ার সুযোগ সৃষ্টি, বছরের ১ম দিন বিনামূল্যে বই বিতরণ, ঘরে ঘরে বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, ইন্টারনেট ও তথ্য প্রযুক্তির সকল উৎকর্ষ এগুলো যা দেখছেন তা শেখ হাসিনার সরকারের পরিশ্রমের ফসল। তাই শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা ঘরে ঘরে চালাতে হবে, আর তার ফলেই মানুষের নৌকার প্রতি আস্থা বাড়বে এবং সকলের ভোটে আবারও তিনি প্রধানমন্ত্রী হয়ে দেশের জন্য কাজ করতে পারবেন। আমি শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক নেতা-কর্মী ও গণমানুষের ডাকে অত্র আসনের বিভিন্ন প্রান্তে এ পর্যন্ত ৫১টি উঠান বৈঠক করেছি। নৌকার ও শেখ হাসিনার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি সুদীর্ঘ কাল থেকেই আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছি। আমার রাজনৈতিক ক্যারিয়ার ও আমার পরিবারের রাজনৈতিক পটভূমির ইতিহাস আপনারা জেনে দেখুন। কিভাবে আমরা আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছি। আমার সমন্ধে জেনে যোগ্য মনে করলে আমার পক্ষে সমগ্র বন্দরে আওয়াজ তুলুন। সকলের ইতিবাচক সাড়া পেলে নেত্রী ইনশাল্লাহ আমাকে মনোনয়ন দিবেন।

বন্দর উপজেলাধীন ধামগড় ইউপি’র ৭নং ওয়ার্ড এর নয়ামাটি বালুর মাঠে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নাসির উদ্দিনের সভাপতিত্বে ৪ আগস্ট ২০১৮ শনিবার বিকেলে অনুষ্ঠিত ৫১তম উঠান বৈঠকে আরজু রহমান ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এড. ইসহাক মিয়া’র মনোমুগ্ধকর সঞ্চালনায় ও ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আক্তার হোসেনের সার্বিক তত্বাবধানে এ সময় বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সিরাজুল ইসলাম ও অত্র ধামগড় ইউপি’র ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার শাহ আলম উপস্থিত ছিলেন। তাছাড়া এসময় মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুরুজ মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক গহন আলী দেওয়ান, সদস্য পিয়ার আলী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, নাসিক ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল ফজল মোঃ আজম, ধামগড় ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুসলিম মিয়া, আওয়ামী লীগ নেতা সগীর হোসেন, আঃ মতিন, মুছাপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল হক মাস্টার, আওয়ামী লীগ নেতা হোসেন আলী, এড. আল মামুন ভূঁইয়া, বন্দর থানা যুবলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, সারোয়ার হোসেন কিরণ, ওয়াহিদুজ্জামান অহিদ, আমজাদ হোসেন, আল আমিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল আহম্মেদ, ধামগড় ইউপি’র ৭নং ওয়ার্ড মেম্বার হাফেজ আইয়ুব নবী, শ্রমিক লীগ নেতা সাইদুল আল মামুন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় কয়েকশত জনসাধারণ উপস্থিত থেকে উক্ত উঠান বৈঠককে সাফল্যমন্ডিত করেন।