আজ ইউএপি-এসইএল জুনিয়র হাই স্কুল ম্যাথমেটিক্যাল অলিম্পিয়াডের ফাইনাল রাউন্ড

প্রেসবিজ্ঞপ্তিঃ  প্রাথমিক নির্বাচনে উত্তীর্ণ বিভিন্ন স্কুলের ক্ষুদে গণিতবিদের নিয়ে আয়োজন করা হচ্ছে চূড়ান্ত গণিত প্রতিযোগিতা। আজ (০৩/০৮/২০১৮ইং তারিখে) ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এর সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফাইনাল রাউন্ড। আজকের প্রতিযোগিতায় উত্তীর্ণ প্রথম তিনজনকে সম্মাননা সূচক মেডেল প্রদান করবেন বাংলাদেশ ম্যাথম্যাটিক্যাল অলিম্পিয়াড কমিটির সম্মানিত সভাপতি জাতীয় অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী। মূল পর্বে অংশগ্রহণের জন্য নির্বাচিত সকল প্রতিযোগীকে সনদপত্র প্রদান করা হবে।

প্রতিযোগিতাটির আয়োজন করছে ইউএপি সি ই ম্যাথ ক্লাব,ডিপার্টমেন্ট অফ সিভিল ইঞ্জিনিয়ারিং, ইউএপি।ইতিমধ্যে রাজধানীর নামজাদা চারটি শিক্ষাপ্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণি হতে অষ্টম শ্রেণি কয়েক হাজার খুদে গনিতবিদ অংশ নিয়েছে এই প্রতিযোগিতায়।

চুড়ান্ত প্রতিযোগিতা শেষে হবে পুরস্কার বিতরনি অনুষ্ঠান।পুরস্কার বিতরনী ও সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন-জাতীয় অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী (ভাইস চ্যান্সেলর ইউ এ পি),ড. মোহাম্মদ কায়কোবাদ (প্রফেসর সি এস ই ডিপার্টমেন্ট, বুয়েট),ড. এম আর কবির (প্রো ভাইস চ্যান্সেলর, ইউ এ পি),ড. মুহাম্মদ মিজানুর রহমান ( হেড অফ সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট, ইউ এ পি) এবং ড. ইফতিখার আনাম ( প্রফেসর সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট, ইউ এ পি)।