পুলিশ সুপার মঈনুল হকের বদলী : আসছেন আনিসুর রহমান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  যশোরের পুলিশ সুপার হিসেবে বদলী হয়েছেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মঈনুল হক বিপিএম,পিপিএম  ।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে আসছেন যশোরের পুলিশ সুপার মো: আনিসুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

মজার বিষয় হল তারা দুজনেই বিসিএস ২০তম ব্যাচের ছাত্র। এবং দুজনেই ২০০১ সালের ৩১ মে চাকরীতে প্রবেশ করেন। বুধবার (১ আগস্ট) স্বারাষ্ট্রমন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগ এক প্রজ্ঞাপনের মাধ্যমে নারায়ণগঞ্জ ও যশোরের পুলিশ সুপারসহ ১১ জন পুলিশ সুপার পদে রদবদল করেছেন।

পুলিশ সুপার মঈনুল হক ১৯৭০ সালের ২৯ ডিসেম্বর পটুয়াখালী জেলায় জন্মগ্রহন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি বিএসসি ও এমএসসি সম্পন্ন করেছেন। নারায়ণগঞ্জে যোগদানের আগে তিনি ময়মনসিংহের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০তম বিসিএস এর চৌকশ এই পুলিশ কর্মকর্তা নারায়ণগঞ্জে দায়িত্ব পালনের সময় পুলিশ বিভাগ থেকে বেশ কয়েকটি শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছেন। রাস্ট্রপতি পদকও পেয়েছেন কাজের স্বীকৃতিস্বরূপ।

গত দুই বছর নারায়ণগঞ্জে দায়িত্ব পালন করে সফলতার দ্বারপ্রান্তে পৌছে গেছেন তিনি। নারায়ণগঞ্জবাসী তাকে অনেকদিন মনে রাখবে। তার নেতৃত্বে বেশ কয়েকটি চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটিত হয়েছে।

মাস্টার্স সম্পন্ন করা মো: আনিসুর রহমান (বিসিএস ২০তম ব্যাচ) ২০০১ সালের ৩১ মে চাকরীতে প্রবেশ করেন। তিনি যশোরে পুলিশ সুপার হিসেবে যোগদানের আগে নোয়াখালীর পুলিশ সুপার ছিলেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী থানার শংকরপাশা এলাকায়।