শনিবার সকালে মাছরাঙা টেলিভিশনে গাইবেন সংগীত শিল্পী আতাউর রহমান

বন্দর প্রতিনিধি: ২১ শে মার্চ শনিবার মাছরাঙা টেলিভিশনের রাঙা সকাল অনুষ্ঠানে গাইবেন সংগীত শিল্পী ও সাংবাদিক আতাউর রহমান। অনুষ্ঠানটি সকাল ৭ টায় শুরু হয়ে শেষ হবে সকাল ৮ টায়। এক ঘন্টার অনুষ্ঠানে শিল্পী দেশের গানসহ নজরুল সংগীত, আধুনিক গান(গজল প্যাটার্ণ) মৌলিক গান ও মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু স্মরণে একটি গান করেছেন।

গানগুলো দর্শকদেও ভাল লাগবে বলে শিল্পী আশাবাদ ব্যক্ত করেছেন। এ ছাড়া তিনি নির্মাণ করেছেন দুটি নতুন গানের মিউজিক ভিডিও। গজল প্যাটার্নের মৌলিক গান দুটিতে কন্ঠ দিয়েছেন তিনি নিজেই । আলাপন স্টুডিওতে রেকডিং শেষে ওই স্টুডিওতেই গান দুটির চিত্রগ্রহণ সম্পন্ন হয়। গানের শিরোনাম ”ভুলে গেছো আজ সবই তুমি” এবং কি এমন দুঃখ ছিল। গানের কথা লিখেছেন ও সুর করেছেন ওস্তাদ দেলোয়ার হোসেন। সংগীতায়োজনে ছিলেন আমজাদ হাসান।

শিল্পী জানান, বর্তমানে ভাল গানের খরা চলছে। প্রযু্িক্তর উৎকর্ষতায় প্রচুর গান তৈরী হলেও শিল্পী সুলভ গান সৃষ্টি হচ্ছেনা। গানের স্থায়ীত্বও কম। তাই শ্রোতাদের চাহিদার কথা মাথায় রেখেই যত্ন সহকারে গানের সুর ও ভিডিও নির্মাণ করা হয়েছে। দীর্ঘদিন পর দর্শক শ্রোতারা ভালো মানের সুরেলা গান পাবেন বলে শিল্পী আশবাদ ব্যক্ত করেছেন। গান দুটি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল সুর বাংলা ও একটি স্যাটেলাইট চ্যানেলে প্রকাশ করা হবে। গানের চিত্রগ্রহণ করেছেন টিভি ক্যামেরা পার্সন এসকে ইমরান। ভিডিও সম্পাদনা করেছেন ইসমাইল হোসেন রাজন।