সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জ(আজকের  নারায়নগঞ্জ): সিদ্ধিরগঞ্জে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্কুলছাত্রী শীতা রাণী দাসের (১৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া রহমতনগর এলাকার আলমগীরের বাড়ি থেকে মঙ্গলবার সকাল ১১টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘরের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় ঘটনাটি আত্মহত্যা মনে হলেও এর কারন সম্পর্কে এখনও কিছু উদঘাটন করা যায়নি।

শীতা রাণীর বাবা-মা দুজনেই চাকুরীজীবি হওয়ায় সকালে কর্মস্থলে চলে যায়। গত তিনদিন যাবৎ স্কুলে অনুপস্থিত থাকায় সহপাঠীরা বাসায় খোঁজ নিতে এসে ঘরের দরজা বন্ধ পায়। পরে দরজা খোলার ব্যবস্থা করা হলে ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহত শীতা রাণী দাস স্থানীয় মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী এবং সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন মহেশপুরের সুকুমার দাসের মেয়ে। শীতা রাণী ও তার পরিবার নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পূর্বপাড়া রহমতনগর এলাকায় আলমগীরের বাড়ীতে ভাড়া থাকে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আমিনুল-২ জানান, নিহত শীতা রাণী মানসিক ভাবে অসুস্থ ছিল। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।