না‘গঞ্জে তালাবদ্ধ ফ্ল্যাট থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

সদর(আজকের নারায়নগঞ্জ):  নারায়নগঞ্জ সদর থানার সৈয়দপুর আলআমিন নগরে ফ্লাটের দরজা ভেঙ্গে অজ্ঞাত পরিচয়ে (৩০) অর্ধগলিত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩০ জুলাই সোমবার রাতে পৌনে ১২টায় মোহাম্মদ আলী আকবরের তিন তলা ভবনের নিচ তলার ফ্ল্যাট থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, গত কয়েকদিন ধরে ফ্ল্যাটের বাইরে থেকে তালাবদ্ধ ছিল। তবে সোমবার রাতে ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজার তালা ভেঙে ওই বাসার ফ্লোর থেকে এক নারীর লাশ উদ্ধার করে। যেহেতু লাশটিতে পঁচন ধরে গেছে তাই সঠিক ভাবে বোঝা যাচ্ছে না কিভাবে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তবে তিনি ধারনা করছেন, ফ্লাটের বাইরে থেকে বাসাটি তালাবন্ধ অবস্থায় ছিল। ফলে প্রাথমিকভাবে ধারনা করা যেতে পারে এটি হত্যাকান্ডও হতে পারে। নিহত নারীর স্বজনদের খোঁজে পুলিশ কাজ করছে। আশা করি স্বল্প সময়ের মধ্যেই তাদের পরিচয় পাওয়া যাবে। তারপরই খোঁজ মিলবে নিহত নারীর স্বামীর। তবে তিনি এটি আত্মহত্যাও হতে পারে বলে মন্তব্য করেন।