না‘গঞ্জ-৫ আসনে আবারো নৌকার দাবী করে সুফিয়ানের শোডাউন

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ -৫ আসনে আবারও নৌকা প্রতীকের প্রার্থীর দাবি জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান। সোমবার (৩০ জুলাই) বিকেলে দুই নং গেট দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সভায় বক্তব্যকালে ওই দাবি করেন তিনি।

এর আগে নৌকা প্রতীকের পক্ষে এবং আওয়ামী লীগের উন্নয়ণ কর্মকান্ড জনসাধারণের কাছে তুলে ধরে নগরীতে লিফলেট বিতরণ হয় সুফিয়ানের নেতৃত্বে। এ অভিযান দলীয় কার্যালয়ের কাছ থেকে শুরু করে চাষাড়া গোল চত্বর হয়ে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় এই প্রচারাভিযানে বিপুল পরিমাণের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সুফিয়ান তাঁর বক্তব্যে বলেন, “দীর্ঘদিন ধরে এই আসনে নৌকা প্রতীকে প্রার্থী না থাকার কারণে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবহেলার শিকার। বঞ্চিত হচ্ছে নানা উন্নয়ণমূলক কর্মকান্ড থেকে। অথচ এই দেশের সার্বিক উন্নয়ণ করে যাচ্ছে আওয়ামী লীগ। আর সেই আওয়ামী লীগেরই প্রার্থী এখানে নেই! যা আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক ও কষ্টদায়ক।”

তিনি বলেন, “জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী এই আসনে যাঁকেই প্রার্থী দিবেন আমরা তাঁকেই মেনে নেবো। কিন্তু আমাদের একটাই দাবি, এখানে আমরা নৌকার প্রার্থী চাই। অন্য কোনো দলের প্রার্থীর পক্ষে আমরা আর কাজ করতে চাই না। আমরা আমাদের নিজস্ব প্রার্থী চাই। আমরা বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী আমাদের এই প্রাণের দাবিকে অগ্রাহ্য করবেন না।”