উত্তাল বিমানবন্দর সড়ক, চালক ও হেলপার গ্রেপ্তার

নগর সংবাদ(আজকের নারায়নগঞ্জ):  রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূর পরিবহনের তিন গাড়ির দুই চালক ও দুই হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

রোববার রাত ও সোমবার সকালে রাজধানীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গ্রেপ্তারকৃতদের এখন জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে বিস্তারিত তথ্য পেলে পরে সংবাদ সম্মেলন করে জানানো হবে।’

এদিকে, আজ সকাল সোয়া ১০টা থেকে বিমানবন্দর সড়ক ও মিরপুর রোড অবরোধ করে বিক্ষোভ করছেন ক্যান্টনমেন্ট এলাকার বেশ কয়েকটি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। তারা ‘উই ওয়ান্ট জাস্টিস’স্লোগানে স্লোগানে প্রতিবাদ এবং এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানান।

পরে বিএফ শাহীন কলেজ, কুর্মিটোলা শাহীন কলেজ, ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভে যোগ দেয়। এছাড়া বিজ্ঞান কলেজের শিক্ষার্থীরা এসে যোগ দেন। রাস্তা অবরোধের ফলে বিমানবন্দর সড়কের উভয়দিকে যান চলাচল বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, গতকাল রোববার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিমানবন্দর সড়কে বাসচাপায় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া আক্তার মিম ও আব্দুল করিম নিহত হন। দুপুর সাড়ে ১২টায় বিমানবন্দর সড়কের বামপাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ক্যান্টন‌মেন্ট থানায় এক‌টি মামলা দা‌য়ের করে‌ছেন দিয়ার বাবা।