উন্নয়ন কাজ বিঘ্নে নাসিক-জেলা পরিষদকে দুষলেন এমপি শামীম ওসমান

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): আগামী বর্ষা মৌসুমে ডিএনডির আর কোথাও পানি জমবেনা বলে প্রতিশ্রুতি দেয়ার পাশাপাশি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান অভিযোগ করে আবারো বললেন, চাষাড়া রাইফেলস ক্লাবের সামনে দিয়ে সিটি করপোরেশন ড্রেন নির্মান করছে। ৬ মাস পার হয়ে গেছে তারপরও ড্রেন নির্মান শেষ হয়না। এই নির্মান কাজের জন্য প্রতিদিন এখানে তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। অন্যদিকে এই কাজের কারনে লিংক রোডের আমার ১৮ কোটি টাকার কাজ আটকে আছে। এর আগে ১৪ কোটি টাকা ব্যায়ে লিংক রোডের উন্নয়ন করেছিলাম। প্রতিদিন লাখো গাড়ি চলে এই রাস্তা দিয়ে, তাই নষ্ট হতেই পারে।

রোববার (২৯ জুলাই) বিকেলে ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ‘ভাষা সৈনিক নাগিনা জোহা স্মৃতি পাঠাগার ও বিজ্ঞানার’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিতির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই কথা বলেন।

বক্তব্যের এক পর্যায়ে নাম প্রকাশ না করলেও জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে উদ্দেশ্য করে তিনি অভিযোগ করে বলেন, দুই মাস আগে ইসদাইর বাজার থেকে গাবতলী পর্যন্ত রাস্তাটির উন্নয়নের জন্য এলটমেন্ট পাশ করিয়েছি। কিন্তু জেলা পরিষদের কেউ একজন এর উদ্বোধন করবে বলে কাগজ পত্রের জটিলতা দেখিয়ে কাজ আটকে রেখেছে।

বক্তব্যের এক পর্যায়ে শামীম ওসমান স্থানীয় ইউপি সদস্যকে নির্দেশ দিয়ে বলেন, এ এলাকায় পানি জমতে পারবেনা। পানি বের হয়ে যাবার ব্যবস্থা করেন। এই জায়গা সেনাবাহিনীর না কার সেটা আমি বুঝবো।

অনুষ্ঠানে ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস ও জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ প্রমুখ।