ছিনতাইকালে অস্ত্র ও গাড়ীসহ দাদন বেপারী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): দেশীয় অস্ত্রসহ দাদন বেপারী (৩৪) নামে এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।এ সময় তার কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র, ছিনতাইকরা নগদ ৭ হাজার ২শ টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শুক্রবার (৩১ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এছাড়া ছিনতাইয়ের কাজে ব্যবহার করা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-১৭০৩) জব্দ করে পুলিশ। জব্দকৃত প্রাইভেটকারটি ব্যবহার করে ছিনতাইকারী চক্রটি দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ছিনতাইসহ নানা অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে জানায় পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, এই ছিনতাইকারী চক্রটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ছিনতাইসহ নানা অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল। শুক্রবার রাতে ফিরোজা বেগম নামে এক নারী বাস থেকে নেমে বাসায় যাচ্ছিল। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহার করা প্রাইভেটকারটি দিয়ে কয়েকজন ছিনতাইকারী ওই নারীর গলায় চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে পার্স ছিনিয়ে নিয়ে যায়। ওই নারীর চিৎকারে আশেপাশের লোকজনের সহায়তায় টহল পুলিশ ধাওয়া করে দাদন বেপারী নামের ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী দাদন বেপারী মাদারীপুর জেলার কোতয়ালী থানার সাংবলার চর বেপারীপাড়া এলাকার মো. হালিম বেপারীর ছেলে।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।