বন্দরে যুগান্তরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বন্দর প্রতিনিধি: সত্যের সন্ধানে নির্ভীক থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যুগান্তর পাঠক সমাজের মন জয় করতে সক্ষম হয়েছে। জন্মলগ্ন থেকে সকল শ্রেণি পেশার মানুষের সমস্যা ও সম্ভাবনা এবং রাষ্ট্র ও সমাজের নানা অসঙ্গতির কথা অত্যন্ত সাহসিকতার সাথে তুলে ধরছে পত্রিকাটি। তাই সকলের কাছে পত্রিকাটির গ্রহণ যোগ্যতা অত্যধিক বেড়েছে। বিশেষ করে শুরুতেই মফস্বল এলাকার খবর অত্যন্ত গুরুত্ব দিয়ে প্রকাশ করে অল্প সময়ে দেশের শীর্ষ স্থানীয় দৈনিকে পরিনত হয়েছে। সত্য প্রকাশ করতে গিয়ে যুগান্তর সাংবাদিকরা বিভিন্ন সময় হামলা মামলার শিকার হয়েছেন। অসত্যের সঙ্গে আপসহীন সাংবাদিকরা করেছেন কারাভোগ। তবু সত্য প্রকাশে পিছপা হননি। পথচলায় আজ দুই দশক অতিক্রম করছে পাঠক প্রিয় পত্রিকাটি। সাংবাদিক ও কলা কুশলীদের জানাই আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। যুগান্তরের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

শনিবার বন্দর প্রেসক্লাব মিলনায়তনে ’একুশ মানে এগিয়ে চলা’ শ্লোগানকে সামনে রেখে আনন্দ শোভাযাত্রা, কেককাটা, আলোচনা সভা ও সংগীতানুষ্ঠানের আয়োজন করে বন্দর স্বজন সমাবেশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশিদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন বন্দর থানার ওসি রফিকুল ইসলাম।

বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বন্দর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদ, বন্দর থানার ওসি রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ মাস্টার, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, জেলা জাতীয়পার্টির আহবায়ক আলহাজ আবুল জাহের, অধ্যক্ষ আবদুস সাত্তার, বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জিএম মাসুদ, সহ-সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, যুগ্ম সম্পাদক নাসিরউদ্দিন , নুরুজ্জামান মোল্লা, শাহজাহান মোল্লা, অ্যাডভোকেট আলআমিন, দীন ইসলাম দীপু প্রমুখ।