নওগাঁয় প্রতিবন্ধীদের সাথে যুগান্তরের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নওগাঁ প্রতিনিধি: ‘একুশ মানে এগিয়ে চলা’ শ্লোগানে নওগাঁয় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ‘দৈনিক যুগান্তর’ প্রত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্যতিক্রম ভাবে পালন করা হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে শনিবার(১ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে নওগাঁ শহরের দয়ালের মোড়ে ‘আশার আলো অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাড: তোফাজ্জল হোসেন।

এসময় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুন নবী বেলাল, প্রতিষ্ঠানের সিনিয়র শিÿিকা মোছা: জুবাইদা খাতুন ও শিক্ষক আব্দুর রাজ্জাক, সাংবাদিক মোফাজ্জল হোসেন, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক এসএম আজাদ হোসেন মুরাদ, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন, লোকমান আলী, আবু রায়হান রাসেল, রিফাত হোসাইন সবুজ, আব্দুল মান্নান, মাহবুবুজ্জামান সেতু, যুগান্তরের জেলা প্রতিনিধি আব্বাস আলী প্রমূখ। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং সুধিজনরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ে ব্যতিক্রম আয়োজনে শিক্ষার্থীরা ছিল আনন্দে উচ্ছ¡সিত। এমন আয়োজন করায় বিদ্যালয়ের প্রতিষ্ঠান কর্তৃপক্ষ যুগান্তরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানের শুরুতে ছিল আসন গ্রহন। পরে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর যুগান্তরের দীর্ঘ পথ চলা ও স্বল্প সময়ে পাঠকের মনে জায়গা করে নেয়া সহ সার্বিক দিক নিয়ে আলোচনা করা হয়। পরে কেক কাটা এবং শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাড: তোফাজ্জল হোসেন বিদ্যালয়টির উন্নয়নের স্বার্থে ৫ হাজার টাকা অনুদান প্রদানে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সেই সাথে প্রধান অতিথি নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক বাড়ি থেকে বিদ্যালয়ে শিক্ষার্থীদের আনা নেয়ার জন্য একটি গাড়ি দেয়ার ব্যবস্থা সহ সার্বিক সুবিধা দেয়ার আশ্বস্ত করেন।