বিএনপির জন্য আদালতে কোনো সঠিক বিচার ব্যবস্থা নেই- এড: তৈমূর আলম

রূপগঞ্জ(আজকের নারায়নগঞ্জ) :  খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, বর্তমান সরকার বিচার ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে। বিএনপির জন্য আদালতে কোনো সঠিক বিচার ব্যবস্থা নেই। পিলখানার ঘটনা থেকে শুরু নানা অনিয়ম, দুর্ণীতি, ঘুষ বাণিজ্য, হত্যা, খুন, গুম, ধর্ষণ, নারী নির্যাতনে ক্ষমতাসীন দলের নেতারা র্শীষে। সকল অপকর্মের সাথেই সরকার দলের নেতারা জড়িত।

শুক্রবার (২৭ জুলাই) দুপুরে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট তৈমূর আলম খন্দকার উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় এডভোকেট তৈমূর আলম খন্দকার আরো বলেন, তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে এ সরকার আদালতের মাধ্যমে মুক্তি দেবে না। তাই খালেদা জিয়ার মুক্তি রাজপথে আন্দোলনের মাধ্যমেই করা হবে।

খালেদা জিয়াকে আটকে রেখে সরকার আবারো ৫ জানুয়ারির নির্বাচনের স্বপ্ন দেখছে। এদেশে আর কোনো পাতানো নির্বাচন করতে দেয়া হবে না।

নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি ও কেন্দ্রিয় কমিটি সহসভাপতি সামছুর রহমান খান বেনুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা মাহামুদ আলী মেম্বার, রূপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলাউদ্দিন মিয়া, শ্রমিকদলের সভাপতি ইদ্রিস আলী, জেলা ওলামাদল নেতা কামাল খান, আমির হোসেন, মোজাম্মেল হক ভুঁইয়া, নাছির মোল্লা, আলাউদ্দিন, আলম মিয়া, আমজাদ হোসেন এছাক, আলী আহাম্মদ, রফিকুল ইসলাম, মহিলা দল নেত্রী অজুফা আক্তার, ফাতেমা বেগম প্রমুখ।

সামছুর রহমান খান বেনু বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে এডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে। রাজপথের আন্দোলন ছাড়া খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।

আলোচনা সভায় খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। পরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে যাত্রামুড়া এলাকায় বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।