প্রভাব বিস্তারঃ মাসদাইরে স্কুল ছাত্রকে কোপাল সন্ত্রাসীরা

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জে এক স্কুল ছাত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। ২৬ জুলাই বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় শহরের মাসদাইর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত স্কুল ছাত্র নাসিম (১৪) ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ফতুল্লার ইসদাইর ও মাসদাইর পাশ্ববর্তী দুই এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে মাসদাইর এলাকার মোখলেসের ছেলে রিফাত ও ইভান গ্রুপের সাথে ইসদাইর এলাকার নাসিম গ্রুপের বিরোধ চলছিল। প্রায় সময় এই দুই দল সংঘর্ষে লিপ্ত হয়। বৃহস্পতিবার বিকালে নাসিম গ্রুপের নাসিমকে মাসদাইর গর্ভমেন্ট গার্লস স্কুল সংলগ্ন মসজিদের সামনে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। ওই সমর মসজিদ থেকে মুসল্লীরা এসে সন্ত্রাসীদের ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। পরে নাসিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। ঘটনার পর নাসিম গ্রুপের সদস্যরাও পাল্টা রাম দা ও চাপাতি নিয়ে প্রকাশ্যে এলাকায় মহড়া দেয়।

এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষীয় সংঘর্ষের আশংকায় এলাকারা শান্তি প্রিয় মানুষরা বাড়ি থেকে বের হতে পারছে না।
ঘটনাস্থলে গিয়ে ফতুল্লা মডেল থানার এস আই আসাদ জানান, ধারালো অস্ত্র নিয়ে মহড়ার সত্যতা পাওয়া গেছে।  সন্ত্রাসীদের নাম পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।