আড়াইহাজারে আ‘লীগের দুই প্রার্থীর বিজয়ে রাষ্ট্রদূত মমতাজের অভিনন্দন

 

প্রেসবিজ্ঞপ্তি (আজকের নারায়নগঞ্জ):  আড়াইহাজার পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী নৌকা প্রতীক এবং গোপালদী পৌরসভায় থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম সিকদার নৌকা প্রতীক বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করায় অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশী ও সাবেক রাষ্ট্রদূত এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মমতাজ হোসেন।
বৃহম্পতিবার গণমাধ্যমে লিখিত এক বার্তায় তিনি উল্লেখ্য করেন, আড়াইহাজার পৌরসভা থেকে আওয়ামী লীগের প্রার্থী সুন্দর আলী ও গোপালদী পৌরসভা থেকে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল হালিম সিকদার বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করায় আমি আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। দুই প্রার্থীর মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি সর্বাত্মক সহযোগীতা করেছি। সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, সুপারিশ করে এই দুই প্রার্থীর বর্ণাঢ্য রাজনৈতিক ইতিহাস আওয়ামী লীগের র্শীষ পর্যায়ের নেতৃত্বের কাছে আমি তুলে ধরেছি।
তিনি আরও বলেন, তাদের বিজয় সুনিশ্চিত করতে দুইপৌরসভায় ব্যাপকভাবে গণসংযোগ করেছি। এতে সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপকসাড়াও পেয়েছি। একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচনে ভোটাদের ভোট প্রয়োগের মাধ্যমে আওয়ামী লীগের দুইপ্রার্থীর বিজয়ে আমি অত্যন্ত আনন্দিত ও উৎচ্ছ্বাসিত হয়েছি। সেই সাথে দুইপৌরসভাবাসীর কাছে আমি কৃজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও উল্লেখ্য করেন, আমি মমতাজ হোসেন একাদশ জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়নপ্রত্যাশী। আমি আপনাদের দোয়া ও সহযোগীতা আমার একান্ত কাম্য।