সোনারগাঁয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে আহত

সোনারগাঁ উপজেলার সোনারকান্দি গ্রামে রোববার বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ওই ছাত্র বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের সোনারকান্দি গ্রামের সাইদুল ইসলামের পরিবারের সঙ্গে ইসহাক মিয়ার পরিবারের দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার স্থানীয় গন্যমান্য ব্যক্তি নিয়ে সীমানা নিস্পত্তি করার পর সাইদুল ইসলামের পরিবার ঘর নির্মানের সময় আবারো ইসহাক মিয়া ও তার পরিবার বাধা দেন। এতে দুপক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।

এর জের ধরে ইসহাক মিয়া ও ইসতেহাক মিয়ার নেতৃত্বে ৫/৭ জনের একদল লোক সাইদুর ইসলামের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। সাইদুল ইসলাম বিজিএমই ফ্যাশন অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র।

সাইদুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরেই সন্ত্রাসীরা আমাকে পিটিয়ে আহত করেছে। অপরদিকে ইসহাক মিয়া বলেন, সামান্য বাকবিতন্ডা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।