বেপরোয়া কভার্ডভ্যানে চাপায় নিহত কর্তব্যরত এটিএসআই আজাদ

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):   বেপরোয়া কাভার্ডভ্যানের চাপায় নিহত হয়েছেন ট্রাফিক পুলিশের কর্তব্যরত এটিএসআই (এসিট্যান্ট টাউন সাব ইন্সপেক্টর) আবুল কালাম আজাদ। ২৫ জুলাই বুধবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিবু মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে।

নিহত আবুল কালাম আজাদ ফরিদপুর জেলার মধুখালি থানার নিশ্চিন্তপুর গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে মেয়েকে নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশ বিভাগে গত চার বছর যাবত তিনি দায়িত্ব পালন করে আসছিলেন।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর শরিফুল ইসলাম জানান, শিবু মার্কেট থেকে ফতুল্লা পোস্টঅফিস রোডে কাভার্ডভ্যানটি উল্টো পথে লিংক রোডের দিকে আসতে চাইলে ট্রাফিক পুলিশের কর্তব্যরত এটিএসআই আবুল কালাম আজাদ এতে বাধা দেন। এসময় কাভার্ডভ্যানের চালক সিগন্যাল না মেনে আবুল কালাম আজাদকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে উঠে ঢাকা দিকে চলে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবুল কালামকে উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় ৩শ’ শয্যাবিশিষ্ট হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত আবুল কালাম আজাদকে মৃত বলে ঘোষণা করেন। পরে লিংক রোডের জালকুঁড়ি এলাকায় পুলিশ চেকপোস্টে ঘাতক কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়।