রাজাকারের সন্তানরা কোনও সরকারি চাকরি পাবে না – শাজাহান খান

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  রাজাকারের সন্তানরা কোনও সরকারি চাকরি পাবে না জানিয়ে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আমাদের কোনও সরকারি দপ্তরে রাজাকারদের সন্তানরা চাকরি করে থাকলে তাদের চিহ্নিত করে চাকরিচ্যুত করা হবে। তাদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে।

মঙ্গলবার রাতে সাভারের পার্বতীনগর এলাকায় এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল অডিটোরিয়ামে বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে ২০১৭ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি একথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, বিএনপি আন্দোলন করবে বলে চিৎকার দিচ্ছে অনেকদিন ধরে। কিন্তু কোনও আন্দোলন করতে পারেনি। বিএনপি আর এই দেশে আন্দোলন করতে পারবে না। কারণ দেশের মানুষ যা পছন্দ করে না বিএনপি তাই করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি এলো কি এলো না তার জন্য নির্বাচন বসে থাকবে না উল্লেখ করে শাজাহান খান বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তাই তারা সন্ত্রাসীদের নিয়ে ২১ দল গঠন করেছে। যারা সম্পদ পুড়িয়ে মানুষের সমর্থন আদায়ের চেষ্টা করে তারা দেশের মানুষের কোনও সমর্থন পাবে না।

 

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সাভার আঞ্চলিক কমিটির সভাপতি ডা. হাসান আলীর সভাপতিত্বে সনদপত্র প্রদান অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আনোয়ার হোসেন।