বন্দরে নৈশ প্রহরী খুন ও ডাকাতি মামলায় টুন্ডা মোশারফ গ্রেফতার

 

বন্দর (আজকের নারায়নগঞ্জ) : বন্দরে চাঞ্চল্যকর ২ নৈশ প্রহরীকে হত্যা পর ডাকাতি ঘটনায় জড়িত থাকার সন্দেহে টুন্ডা মোশারফ (৪১)কে আটক করেছে বন্দর থানা পুলিশ। সোমবার রাতে বন্দর উপজেলার দাঁশেরগাও এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত টুন্ডা মোশারফ বন্দর উপজেলার গবিন্দকুল এলাকার মোবারক হোসেন মিয়ার ছেলে।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক আনোয়ার হুসাইন জানান, আটকৃত টুন্ডা মোশারফ এর বিরুদ্ধে বন্দর থানায় ডাকাতি ও লুটপাটের মামলা রয়েছে। নিহত নাইটগার্ডরা টুন্ডা মোশারফের ঘনিষ্ট সহচর বলে জানা গেছে।

তিনি আরো জানান, টুন্ডা মোশারফ নাইট র্গাডদের সাথে দেখা করতে প্রতিরাতে লক্ষনখোলা মাদ্রাসা মার্কেটে আসত বলে জানায়। টুন্ডা মোশারফকে ওই রাতে ডিবি কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে একদল ডাকাত লক্ষণখোলা মাদ্রসা স্ট্যান্ড মার্কেটে রায়হান উদ্দিন ও আব্দুল মোতালেব নামে ২জন নৈশ্য প্রহরীকে হত্যা করে ৩টি ব্যাটারীর দোকানের তালা ভেঙ্গে প্রায় ২৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ডিবি ও থানা পুলিশ ৩ জনকে সন্দেহভাজ হিসাবে আটক করে।

পুলিশ ডংজিং ব্যাটারী দোকানের বাহিরে লাগানো সিসি ক্যামারা থেকে ডাকাতি সংগঠিত সময়ের ভিডিও ফুটেজ উদ্ধার করে।
ফুটেজে দেখা যায়, ২১ জুলাই রাত ২টা ৬ মিনিট থেকে শুরু করে রাত ৩টা ৬ মিনিট পর্যন্ত ডাকাতরা তাদের কার্যক্রম চালায়। নৈশ্য প্রহরীকে হত্যার দৃশ্যও সিসি ক্যামেরায় ধরা পড়ে।

এ ব্যপারে বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, এ ঘটনার অনেক অগ্রগতি হয়েছে। ইতিমধ্যে র‌্যাব, পুলিশ, গোয়েন্দা বাহিনী মাঠে রয়েছে। আমরা সকল ডাকাতদের ধরতে সক্ষম হবো।