পুলিকে বোকা বানানো কাশিপুরের সেই রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

ফতুল্লা( আজকের নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর এলাকা থেকে মাহাবুব (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এই যুবক রোহিঙ্গা হিসাবে আটক হয়ে নারায়নগঞ্জ পুলিশ প্রশাসনকে বোকা বানিয়ে দিয়েছিল।

মঙ্গলবার দুপুরে (২৪ জুলাই) কাশীপুর এলাকার আবাসন প্রকল্প আল বারাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে হয়েছে।

মাহাবুব কাশীপুর আল বারাকা এলাকার মোক্তার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী হোসাইনীনগর মসজিদের ইমাম ও মাহবুবদের বাড়ীর ভাড়াটিয়া মো: ইউনুস বলেন,সকালবেলা নামাজ পড়তে উঠে শুনতে পাই মাহবুবের ঘরে জোরে টিভি চলছে। পরে তার ঘরে দেখি ফ্যানের সাথে মাহবুব ঝুলছিল। এ অবস্থা দেখে তার পরিবারের সদস্যদের জানালে তাদের দেয়া সংবাদে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

আর মাহবুবের পিতা মোক্তার হোসেন জানান,তার ছেলে প্রতিবন্ধি। এর আগেও সে কয়েকবার আত্নহত্যার চেষ্টা চালায়। গতরাতে ১০টায় মাহবুবের সাথে শেষ কথা হয়। তখন সে জানিয়েছিল সে স্টেশনে আছে এবং সেখানে এমনিই ঘোরাফেরা করতেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার  পরিদর্শক গোলাম মোস্তফা জানান, ঝুলন্ত অবস্থায় মাহাবুব নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর কারণ জানার জন্য লাশ ময়না তদন্ত করতে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।