অক্টোবর মাসে ঘোষণা দেবো নির্বাচন করবো কিনা- শামীম ওসমান

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি নির্বাচন করবো কিনা তা এখনো জানি না। সব এলাকা ঘোরার পরে অক্টোবর মাসে আমি ঘোষণা দেবো নির্বাচন করবো কিনা। আমি টাকা দিয়ে ইলেকশন করবো না। টাকা দিয়ে ইলেকশন করলে আমার চেয়ে বেশি টাকা কেউ খরচ করতে পারবো না। আমার চেয়ে যদি কেউ ভালো থাকে তাহলে আপনারা তারে নির্বাচন করবেন।

সোমবার (২৩ জুলাই) বিকেলে কাশিপুর ইউনিয়নের দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে কাশিপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকনের সভাপতিত্বে মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক ও বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান টিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, প্যানেল চেয়ারম্যান আইয়ূব আলী প্রমুখ।

শামীম ওসমান আরো বলেন, যেই দিন ক্ষমতা ছাড়বো, সেইদিন খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে একটি জনসভা করবো। সেদিন দেখাবো, নারায়ণগঞ্জ-৪ এ আওয়ালীগ কতোটা শক্তিশালী। যদি ওই পর্যন্ত আল্লাহ হায়াত রাখে তাহলে এটা করে দেখাবো। আমি যদি আগামী নির্বাচন করি তাহলে আপনি নিজের মনে কইরা আমার জন্য কাজ করবেন কিনা সেটা জানতে চাই। রাজনীতিতে এমপি হইতেই হইবো এমন কোন কথা নাই। দুনিয়াতে আসছি কাঁদতে কাঁদতে আবার চলে গেলে মানুষ কাঁদবো এটাই চাই। আমি আবার আসবো আপনাদের যাদের যা দরকার আমাকে বলবেন করার চেষ্টা করবো। কেবল আমার জন্য দোয়া করবেন।