নাশকতার মামলায় ফতুল্লা ও সোনারগাঁ বিএনপির নেতাকর্মীদের হাজিরা

 

প্রেসবিজ্ঞপ্তিঃ ২০১৮ সালের ফতুল্লা মডেল থানা ও সোনারগাঁ থানা পুলিশের দায়েরকৃত পৃথক দুটি নাশকতা মামলায় ফতুল্লা ও সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা আদালতে হাজিরা দিয়েছেন ।

রোববার ( ৮ ডিসেম্বর ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে এ হাজিরা দেন তারা। ফতুল্লা মামলা নং ২০(২)১৮ , সোনারগাঁ মামলা নং ১৫( ১১)১৮ ।

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ফতুল্লা ও সোনারগাঁ থানার পৃথক দুটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপির নেতাকর্মীরা । এটি একটি মিথ্যা ও গায়েবি মামলা । এই মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই । শুধুমাত্র বিএনপির রাজনীতি করার অপরাধে তাদের বিরুদ্ধে এই মামলা গুলো দায়ের করা । তিনি আরও বলেন এ সকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবে না । এই সরকারের পতন অনিবার্য । ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদাকে মুক্ত করে আনবো ।

আসামিরা হলেন জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রাসেল রানা,সহ সম্পাদক সেলিম হোসেন দিপু, মোঃ নভেল, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, যুগ্ম আহবায়ক আঃ খালেক দিপু, ফতুল্লা থানা যুবদল নেতা রয়েল চৌধুরী, সোনারগাঁ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মোতালেব, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সোনারগাঁ পৌর যুবদলের সভাপতি ফারুক আহমেদ তপন, সোনারগাঁ থানা যুবদল নেতা নূর ইয়ছিন রুবেল, আক্তার হোসেন, আনোয়ার সাজ্জাদ চপ্পল, আঃ রহিম প্রমুখ ।