খুনি হাসিনার পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো- আজাদ বিশ্বাস

নগর(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস বলেছেন, এই  হাইকোর্ট দিয়া আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করতে পারি না । নারায়ণগঞ্জের ছাত্রদল, যুবদল , স্বেচ্ছাসেবক দল, মহিলা দল সহ সকল অঙ্গসংগঠনের লক্ষ লক্ষ জনতার সমাবেশ করে খুনি হাসিনার পতন ঘটিয়ে খালেদা জিয়া কে মুক্ত করে আনবে ।

রবিবার ( ২২ জুলাই ) সকাল এগারোটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দল কর্তৃক আয়োজিত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন । তিনি আরো বলেন, তাই আমাদের সবাই ঐক্যবদ্ধ হতে হবে । তাই রাজপথে ঐক্যবদ্ধ কঠিন আন্দোলন সংগ্রামে মাধ্যমে খালেদা জিয়ার মুক্ত করে আনতে হবে । সেই আন্দোলন সংগ্রামে সবাই কে প্রস্তুত থাকার আহ্বান জানান ।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি মনিরুল ইসলাম রবি, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন, সহ সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান সালাউদ্দিন ,সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু প্রমুখ ।