না‘গঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড.মাসুমের ষাটতম জন্মদিন পালিত

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক খবরের পাতার সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুমের ষাটতম জন্মদিন পালিত হয়েছে।

শনিবার (২১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে কেক কেটে দিনটি উদযাপন করেন গণমাধ্যমকর্মীরা। মাহবুবুর রহমান মাসুমের জন্মদিন উপলক্ষে নারায়নগঞ্জ প্রেসক্লাব এ আয়োজন করেন।

ঊনষাট বছর পেরিয়ে জীবনের এক নতুন অধ্যায়ে পা রাখলেন মাহবুবুর রহমান মাসুম। জীবনের দীর্ঘ ৩২ বছর তিনি সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন।

সাংবাদিক মাহবুবুর রহমান মাসুমকে জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিনের সবুজের সঞ্চলনায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, ছড়াকার ও প্রেসক্লাবের সদস্য ইউসুফ আলী এটম, প্রেসক্লাবের সিনিয়র সদস্য অহিদুল হক খান, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, দৈনিক ইয়াদের সম্পাদক তোফাজ্জল হোসেন, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন প্রমুখ। কেক কাটার আগে প্রেসক্লাবের একমাত্র নারী সদস্য মৌসুমী রায় সবার পক্ষ থেকে ফুল দিয়ে অ্যাডাভোকেট মাহবুবুর রহমান মাসুমকে জন্মদিনের শুভেচ্ছা জানান ।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সদস্য তমিজ উদ্দিন. দিনকালের স্টাফ রিপোর্টার এমআর কামাল, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, আর টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, সাংবাদিক কাদেরী প্রমুখ।

এদিকে, মাহবুবুর রহমান মাসুমের জন্মদিনে আজকের নারায়নগঞ্জ,যুগের চিন্তা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।